খবরভোটবাদ্যি ২০২১রাজ্য

‘জয় শ্রী রাম’ বলতে অস্বীকার করায় হামলা নানুরে, উদ্ধার হল তাজা বোমা

চতুর্থ দফার ভোটের আগে আবারও উত্তপ্ত হয়ে উঠল বীরভূমের নানুর। বিজেপি-তৃণমূল কংগ্রেসের সংঘর্ষে বেপরোয়া বোমাবাজি শুরু হল এলাকায়। এমনকী থেকে উদ্ধার হল তাজা বোমাও। গতকাল তৃতীয় দফার ভোট মিটতেই দু’‌পক্ষের মধ্যে সংঘর্ষে রাতভর নানুরের সিঙ্গি গ্রাম পঞ্চায়েতের সামনেই চলে বোমাবাজি। সকালে পঞ্চায়েতের সামনে বেশ কিছু তাজা বোমা পড়ে থাকতেও দেখা যায়। স্বাভাবিকভাবেই এই ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে এলাকাজুড়ে।

গ্রামবাসীদের বক্তব্য, রাতভর এলাকায় ব্যাপক বোমাবাজি চলে। বোমার শব্দে ঘুম ভেঙে যায় অনেকেরই। বিধানসভা নির্বাচনের আবহে বারবার উত্তপ্ত হয়ে উঠছে নানুর। রোজই অশান্তির খবর মিলছে সেখান থেকে। ঘটনাস্থলে এসে উপস্থিত হয়েছে বোলপুর থানার পুলিশ। স্থানীয় সূত্রে খবর, তৃণমূল কংগ্রেসের বুথ কর্মী শেখ ফকিরের ছেলে শেখ বাপন মঙ্গলবার সন্ধ্যায় ডোম পাড়ায় ব্যবসার কাজে যাচ্ছিলেন। অভিযোগ, তখনই তাঁকে বেশ কয়েকজন মিলে ঘিরে ধরেন। শেখ বাপনকে ঘিরে ধরে তাঁকে ‘‌জয় শ্রী রাম’‌ বলতে চাপ দেওয়া হয়। তিনি জয় শ্রী রাম বলতে অস্বীকার করায়, তাঁর ওপর ছুরি নিয়ে হামলা করা হয়। ছুরি দিয়ে মাথায় কেটে দেওয়া হয় বলেও অভিযোগ।

এই ঘটনার পরেই বোমা পড়তে থাকে সিঙ্গি প্রাথমিক বিদ্যালয়ের সামনে। যেখান থেকে উদ্ধার হয় তাজা বোমা। শেষ দফায় ২৯ এপ্রিল ভোট নানুরে। আর তার আগেই বারবার উত্তপ্ত হয়ে উঠছে নানুর। কোথাও বোমাবাজি হচ্ছে। আবার কোথাও উদ্ধার হচ্ছে বোমা। যা নিয়ে এখন সরগরম রাজ্য-রাজনীতি।

নিবিড় ডেস্ক

About author

Articles

সমাজ ও সংস্কৃতির বাংলা আন্তর্জাল পত্রিকা ‘নিবিড়’। বহুস্বর এবং জনগণের সক্রিয়তা আমাদের রাজনৈতিক অবস্থান।
নিবিড় ডেস্ক
Related posts
খবরভোটবাদ্যি ২০২১রাজ্য

৫ মে থেকে রাজ্যে সকলকে বিনামূল্যে টিকা, বড় ঘোষণা মমতার

আগামী ৫ মে থেকে বাংলার সব…
Read more
খবরদেশরাজ্য

করোনা ভাইরাসের ভয়াবহতাকে অগ্রাহ্য করছেন: প্রশান্ত কিশোরের নিশানায় মোদি

করোনার দ্বিতীয় ঢেউয়ে টালমাটাল…
Read more
খবরদেশরাজ্য

অতীতের সব রেকর্ড ছাড়িয়ে দেশে দৈনিক করোনা আক্রান্ত ৩ লাখেরও বেশি

করোনার দ্বিতীয় ঢেউ ভয়াবহ আকার…
Read more

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *