করোনা আপডেটখবররাজ্য

করোনা আক্রান্ত সস্ত্রীক মুকুল রায়, রয়েছেন আইসোলেশনে, নার্সিংহোমে ভর্তি স্ত্রী

বিধানসভা নির্বাচনের সময় থেকেই দেখা যাচ্ছে, কোনও প্রার্থী করোনা সংক্রমণে আক্রান্ত হচ্ছেন আবার কোনও প্রার্থী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারাও গিয়েছেন। যার জন্য বেশ কয়েকটি আসনে উপনির্বাচন হবে। এবার সেই তালিকায় নাম জুড়ে গেল বিজেপির সর্বভারতীয় সহ–সভাপতি তথা কৃষ্ণনগর উত্তরের বিধায়ক মুকুল রায়ের । তবে শুধু এই নেতাই নন, করোনায় আক্রান্ত তাঁর স্ত্রীও।

সূত্রের খবর, মুকুল রায়ের শরীরে সেভাবে কোভিডের কোন উপসর্গ দেখা না গেলেও গুরুতর অসুস্থ তাঁর স্ত্রী। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। অন্যদিকে মৃদ্যু উপসর্গ থাকায়, বাড়িতেই আইসোলেশনে রয়েছেন মুকুল রায়। কিছুদিন ধরে শারীরিক সমস্যা দেখা দিয়েছিল তাঁর। সংক্রমণের উপসর্গ দেখা দিতেই, করোনা টেস্ট করান। আর সঙ্গে সঙ্গেই তাঁর করোনা রিপোর্ট পজেটিভ ধরা পড়ে। উল্লেখ্য, ২০২০ সালের শেষের দিকে গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন মুকুল রায়। বাইপাসের ধারের একটি হাসপাতালে অস্ত্রোপচারও হয় তাঁর।

অন্যদিকে বৃহস্পতিবারই করোনা আক্রান্ত মা-কে হারালেন বামপন্থী যুবনেতা শতরূপ ঘোষ। করোনা আক্রান্ত হয়ে বেশ কিছুদিন যাবৎ বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। অন্যদিকে সম্প্রতি করোনা আক্রান্ত হয়েছেন তৃণমূলের ব্রাত্য বসুও। নতুন সরকারের শিক্ষামন্ত্রী হিসেবে শপথ গ্রহণ তাই হোম আইসোলেশন থেকে ভার্চুয়ালি সারতে হয়েছে তাঁকে। তবে তিনি ক্রমশ সুস্থ হয়ে উঠছেন বলেই সূত্রের খবর।

নিবিড় ডেস্ক

About author

Articles

সমাজ ও সংস্কৃতির বাংলা আন্তর্জাল পত্রিকা ‘নিবিড়’। বহুস্বর এবং জনগণের সক্রিয়তা আমাদের রাজনৈতিক অবস্থান।
নিবিড় ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *