খবরভোটবাদ্যি ২০২১রাজ্য

“মানুষের ভালোবাসা সুদ সমেত ফেরত দেব”: ভোটের দিন ফের বঙ্গের সভা থেকে মোদি

গত ১ এপ্রিল, রাজ্যে দ্বিতীয় দফা ভোটের দিনের পর আজ ফের, তৃতীয় দফা ভোটের দিন  বাংলায় সভা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি । কোচবিহারে ইতিমধ্যেই সভা করেছেন, এরপরে আছে হাওড়ায়।  কোচবিহারের দিনহাটায় বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিকের সমর্থনে সভা করেন এবং সেখান থেকে তৃণমূলের বিরুদ্ধে সুর চড়ান তিনি।

আগামী ১০ এপ্রিল চতুর্থ দফায় কোচবিহারের ৯টি কেন্দ্রে ভোট। হাওড়ার ১৬টির কেন্দ্রের মধ্যে ৭টিতে ভোট হচ্ছে মঙ্গলবারই, বাকি ৯টি আসনে ভোট হবে চতুর্থ দফায়। তার আগে ৬ এপ্রিল ভারতীয় জনতা পার্টির প্রতিষ্ঠা দিবসে কোচবিহার এবং হাওড়ায় প্রচার করলেন মোদি। কোচবিহারে রাসমেলার মাঠে জনসভায় মোদী বললেন, ‘‘আজ ভারতীয় জনতা পার্টির প্রতিষ্ঠা দিবসে শ্যামাপ্রসাদ মুখােপাধ্যায়ের জন্মভূমি বাংলায় আসতে পেরে নিজেকে ধন্য মনে করছি।’’অন্যদিকে, এদিন তৃণমূল সরকারের আমলে উত্তরবঙ্গের কোনও উন্নয়ন হয়নি বলেও সরব হন মোদী। “ ২ মে-র পর যখন দেশে বিজেপি সরকার আসবে তখন মানুষের ভালবাসা সুদ সমেত ফেরাব আমরা, উন্নয়নে প্রতিদান দেব” এমনটাই বলতে শোনা যায় তাকে। চা বাগানের শ্রমিকদের জন্য ১ হাজার কোটি টাকার বিশেষ যোজনার কথাও বলেন তিনি।

যদিও এর আগে দ্বিতীয় ও তৃতীয় দফা ভোটের মাঝেও রাজ্যে এসেছেন মোদি। সভা করেছেন তারকেশ্বর ও সোনারপুরে। কিন্তু ভোটের দিনগুলিতে রাজ্যে মোদির আগমন বিশেষ তা‍ৎপর্যপূর্ণ বলেই মনে করছে রাজনৈতিক মহল।

নিবিড় ডেস্ক

About author

Articles

সমাজ ও সংস্কৃতির বাংলা আন্তর্জাল পত্রিকা ‘নিবিড়’। বহুস্বর এবং জনগণের সক্রিয়তা আমাদের রাজনৈতিক অবস্থান।
নিবিড় ডেস্ক
Related posts
খবরভোটবাদ্যি ২০২১রাজ্য

৫ মে থেকে রাজ্যে সকলকে বিনামূল্যে টিকা, বড় ঘোষণা মমতার

আগামী ৫ মে থেকে বাংলার সব…
Read more
খবরদেশরাজ্য

করোনা ভাইরাসের ভয়াবহতাকে অগ্রাহ্য করছেন: প্রশান্ত কিশোরের নিশানায় মোদি

করোনার দ্বিতীয় ঢেউয়ে টালমাটাল…
Read more
খবরদেশরাজ্য

অতীতের সব রেকর্ড ছাড়িয়ে দেশে দৈনিক করোনা আক্রান্ত ৩ লাখেরও বেশি

করোনার দ্বিতীয় ঢেউ ভয়াবহ আকার…
Read more

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *