করোনা আপডেটকলকাতাখবররাজ্য

টিকাকেন্দ্রে সারপ্রাইজ ভিজিটে হাজির মুখ্যমন্ত্রী, কথা বললেন ভ্যাকসিন গ্রাহকদের সঙ্গে

রাজ্যে ভ্যাকসিন নিয়ে সুর চড়াচ্ছে বিরোধীরা। পাশাপাশি ভ্যাকসিন নিয়ে কোনও অভিযোগ যেন না ওঠে তার উপরে কড়া নজর রেখে চলেছে রাজ্য সরকার। এবার হঠাৎই কলকাতার করোনা টিকাকেন্দ্রে হাজির হলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে যারা টিকা নিতে এসেছিলেন তাঁদের সঙ্গে কথাও বলেন তিনি। টিকাকরণ কেন্দ্রটি ঘুরে দেখেন তিনি। সেখানকার কাজকর্ম ঘুরে দেখেন। এবং তারপরেই ফের নবান্নের দিকে রওনা দেন মুখ্যমন্ত্রী।

ক্ষমতায় আসার পর থেকেই তাঁকে দেখা গিয়েছে সারপ্রাইজ ভিজিটে। বাজার–হাট, সুপার স্পেশ্যালিটি হাসপাতাল, স্কুল–কলেজ যখন তখন হাজির হয়েছেন তিনি। এবার যুক্ত হল কোভিড সেন্টারও। সূত্রের খবর, এবার থেকে তিনি মাঝে মাঝেই নানা কোভিড সেন্টারে হঠাৎ উপস্থিত হবেন তিনি। শুধু হাসপাতাল নয়, জেলা সফরে গিয়ে আচমকা চায়ের দোকানে ঢুকে পড়েছেন তিনি। কথা বলেছেন আমজনতার সঙ্গে। গত বছর করোনা পরিস্থিতিতে বাজারে কীভাবে শারীরিক দূরত্ব বজায় রাখতে হবে, তাও তিনি শিখিয়ে দিয়েছিলেন। নিজে হাতে বিলি করেছিলেন মাস্ক। এবার টিকাকেন্দ্রে হাজির হলেন। যার সাক্ষী থাকল কল্লোলিনী কলকাতা। সারপ্রাইজ ভিজিট শহরের বাজারেও।  রাস্তার উপর নিজে হাতে বৃত্ত কেটে বুঝিয়ে দিয়েছেন সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। নিজে হাতে বিলি করেছেন মাস্কও।

উল্লেখ্য, পশ্চিমবঙ্গে দৈনিক কোভিড সংক্রমণ  কমেছে। একদিনে রাজ্যের ১৫ টি জেলায় কোনও মৃত্যু হয়নি।রবিবারের  স্বাস্থ্য ভবনের বুলেটিন অনুযায়ী রাজ্যে এই মুহূর্তে একদিনে আক্রান্ত হয়েছেন,  ৮০১ জন এবং মৃত্যু হয়েছে ১১  জনের। এর মধ্যে কোভিডে কলকাতায় প্রাণ হারালেন ১ জন । তবে কলকাতায় এখনও অবধি মোট মৃতের সংখ্যা  ৪,৯৫৭।  পাশপাশি একদিনে কলকাতায় করোনার নতুন ঢেউয়ে আক্রান্তের সংখ্যা ৯২ এবং কলকাতায় মোট আক্রান্তের সংখ্যা  ৩০৯, ৬৫৭ জন।

নিবিড় ডেস্ক

About author

Articles

সমাজ ও সংস্কৃতির বাংলা আন্তর্জাল পত্রিকা ‘নিবিড়’। বহুস্বর এবং জনগণের সক্রিয়তা আমাদের রাজনৈতিক অবস্থান।
নিবিড় ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *