খবরভোটবাদ্যি ২০২১রাজ্য

রাজবংশী ভোট পেতে কোচবিহারের সভা থেকে একগুচ্ছ ঘোষণা মমতার

নরেন্দ্র মোদির সভার ২৪ ঘণ্টার মধ্যেই কোচবিহারের জনসভা থেকে কাজের খতিয়ান তুলে ধরলেন মমতা বন্দ্যোপাধ্যায়।তথ্য তুলে ধরে বললেন, নারায়ণী সেনা নিয়ে বিজেপির দাবি গোটাটাই মিথ্যে। এছাড়াও মদনমোহনের আস্তানায় গিয়ে রাজবংশী সেন্টিমেন্ট জাগিয়ে তুললেন তিনি। এই প্রসঙ্গেই উঠে এল পঞ্চানন বর্মা বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় ক্যাম্পাস, রাজবংশীদের ২০০ স্কুলকে স্বীকৃতি প্রদান সহ রাজবংশী সম্পর্কিত নানা বিষয়।

মমতা এ দিন বলেন, তথ্যের অধিকার আইনে জিজ্ঞেস করা হয়েছিল কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের কাছে নারায়ণী ব্যাটেলিয়ান তৈরির কোনও প্রস্তাব রয়েছে কিনা। কেন্দ্রীয় সরকার কার উত্তরে স্পষ্ট  বলেছে, এমন কোনও প্রস্তাব নেই। অতএব মথ্যে কথা বলছে ওরা। আমি বাংলার পুলিশে নারায়ণী ব্যাটেলিয়ান করেছি। ভবিষ্যতে সেখানে তিন হাজার মানুষের চাকরি হবে আরও। তিনি আরও বলেন বুথ আগলে থাকা সাহসী এজেন্টকে পুরস্কৃত করা হবে। এছাড়াও সিআরপিএফ-এর অপব্যবহারের কথা স্মরণ করিয়েই   জনসভায় উপস্থিত কর্মী সমর্থকদের মমতার নিদান,” সিআরপিএফ যদি গণ্ডোগল করে ঘেরাও করে ভোট দিতে যাবেন।”সিএএর বিপদ সম্পর্কেও শ্রোতাদের সতর্ক করেন তৃণমূল নেত্রী।

কোচবিহারে গত লোকসভা নির্বাচনে ধুয়েমুছে সাফ হয়ে গিয়েছিল তৃণমূল।যদিও তৃণমূল নেতৃত্বের দাবি, এবার ভোটে মদনমোহনের জেলায় শুধুই ফুটবে ঘাসফুল।        

নিবিড় ডেস্ক

About author

Articles

সমাজ ও সংস্কৃতির বাংলা আন্তর্জাল পত্রিকা ‘নিবিড়’। বহুস্বর এবং জনগণের সক্রিয়তা আমাদের রাজনৈতিক অবস্থান।
নিবিড় ডেস্ক
Related posts
খবরভোটবাদ্যি ২০২১রাজ্য

৫ মে থেকে রাজ্যে সকলকে বিনামূল্যে টিকা, বড় ঘোষণা মমতার

আগামী ৫ মে থেকে বাংলার সব…
Read more
খবরদেশরাজ্য

করোনা ভাইরাসের ভয়াবহতাকে অগ্রাহ্য করছেন: প্রশান্ত কিশোরের নিশানায় মোদি

করোনার দ্বিতীয় ঢেউয়ে টালমাটাল…
Read more
খবরদেশরাজ্য

অতীতের সব রেকর্ড ছাড়িয়ে দেশে দৈনিক করোনা আক্রান্ত ৩ লাখেরও বেশি

করোনার দ্বিতীয় ঢেউ ভয়াবহ আকার…
Read more

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *