খবরভোটবাদ্যি ২০২১রাজ্য

জনসমারোহের ছিটেফোঁটাও নেই মাঠে, বালির পর শ্রীরামপুরের সভা বাতিল নাড্ডার

হাওড়ার বালি কেন্দ্রের পুনরাবৃত্তিই যেন শ্রীরামপুরে। সম্প্রতি ভিড় না হওয়ার কারণেই বালিতে বিজেপির রোড শোয়ে সামান্য থেকেই চলে গিয়েছিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। এবার একই কাণ্ড হুগলির শ্রীরামপুরে। সোমবার শ্রীরামপুর স্টেডিয়ামে নাড্ডার সভা হওয়ার কথা থাকলেও জনসমাগমের ছিটেফোঁটাও ছিল না মাঠে। সেই কারণে বাতিল ঘোষণা করা হয় সভা।

শ্রীরামপুর, চণ্ডীতলা, চাঁপদানি ও উত্তরপাড়ার বিজেপি প্রার্থীদের সমর্থনে এদিন সভা করার কথা ছিল নাড্ডার। সকাল ১১টা থেকে সভা শুরুর কথা থাকলেও মাঠ ফাঁকা থাকায় প্রায় দেড় ঘণ্টা ধরে অপেক্ষা করেন তিনি। কিন্তু তারপরেও সভায় ভিড় না হওয়ায় বিজেপি নেতৃত্বের তরফে জানানো হয় যে নাড্ডার ভিডিয়ো কিংবা অডিয়ো বার্তা প্রচার করা হবে। এরপরেই যে কয়েকজন সভায় ছিলেন, তারাও ফিরে যেতে শুরু করেন।এদিন বিকালে টালিগঞ্জের বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয় ও বেহালা পূর্বের প্রার্থী পায়েল সরকারকে নিয়ে রোড শো করেন তিনি। তারপরেই তাঁকে জরুরী বৈঠকের কারণে দিল্লি তলব করা হয়।

প্রসঙ্গত, নবান্ন দখলের লক্ষ্যে গোটা দেশ থেকেই প্রভাবশালী নেতাদের এনে বাংলায় সভা-সমাবেশ করাচ্ছে গেরুয়া শিবির। যোগী আদিত্যনাথ থেকে নরেন্দ্র মোদি প্রায় প্রতি সপ্তাহেই পা রাখছেন বাংলায়।তবে, দলের সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার মতো নেতার সভাও ভিড়ের কারণে বাতিল করতে হচ্ছে, বিষয়টি ভোটের মাঝে বিজেপিকে বিড়ম্বনাতেই ফেলছে।যা নিয়ে কটাক্ষও করেছে শাসক দল তৃণমূল।

নিবিড় ডেস্ক

About author

Articles

সমাজ ও সংস্কৃতির বাংলা আন্তর্জাল পত্রিকা ‘নিবিড়’। বহুস্বর এবং জনগণের সক্রিয়তা আমাদের রাজনৈতিক অবস্থান।
নিবিড় ডেস্ক
Related posts
খবরভোটবাদ্যি ২০২১রাজ্য

৫ মে থেকে রাজ্যে সকলকে বিনামূল্যে টিকা, বড় ঘোষণা মমতার

আগামী ৫ মে থেকে বাংলার সব…
Read more
খবরদেশরাজ্য

করোনা ভাইরাসের ভয়াবহতাকে অগ্রাহ্য করছেন: প্রশান্ত কিশোরের নিশানায় মোদি

করোনার দ্বিতীয় ঢেউয়ে টালমাটাল…
Read more
খবরদেশরাজ্য

অতীতের সব রেকর্ড ছাড়িয়ে দেশে দৈনিক করোনা আক্রান্ত ৩ লাখেরও বেশি

করোনার দ্বিতীয় ঢেউ ভয়াবহ আকার…
Read more

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *