খবরদেশরাজ্য

উত্তরবঙ্গের বিভিন্ন জায়গায় ১২ ঘণ্টার রেল অবরোধ, চরম দুর্ভোগে যাত্রীরা

due-to-rail-block-at-various-places-of-north-bengal-pasengers-suffering-a-lot

রেল অবরোধের জেরে বিপর্যস্ত রেল পরিষেবা। উত্তরবঙ্গের একাধিক জায়গায় সকাল থেকে চলছে রেল অবরোধ। মতাপুর প্রোগ্রেসিভ পার্টি যৌথমঞ্চের ডাকে চলছে রেল রোকো। কাঞ্জনজঙ্ঘা এক্সপ্রেস থেকে শুরু করে কামরূপ এক্সপ্রেস সহ একাধিক জায়গায় রেল অবরোধের জেরে চূড়ান্ত দুর্ভোগের শিকার হয়েছেন যাত্রীরা।

কোচবিহার, জলপাইগুড়ি, মালদহে চলছে রেল অবরোধ। সকাল থেকে উত্তরবঙ্গের বিভিন্ন জায়গায় শুরু হয়েছে আন্দোলন। রেল অবরোধ করে বিক্ষোভ দেখাচ্ছেন কামতাপুর প্রোগ্রেসিভ পার্টির যৌথমঞ্চের কর্মী সমর্থকরা বিক্ষোভ দেখাতে শুরু করেছেন।

১২ ঘণ্টার রেল অবরোধের ডাক দিয়েছেন তাঁরা। ময়নাগুড়ি স্টেশন, কোচবিহার স্টেশনে অবরোধ শুরু করেছেন তাঁরা। এমনকী মালদহেও একাধিক জায়গায় চলছে রেল অবরোধ। সকাল ৬টা থেকে দাঁড়িয়ে কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস। জলপাইগুড়ি রোড স্টেশনে দাঁড়িয়ে আছে আপ ব্রহ্মপুত্র এক্সপ্রেস।

ধূপগুড়িতে দাঁড়িয়ে আছে ডাউন অবধ-অসম এক্সপ্রেস। চরম দুর্ভোগে পড়েছেন যাত্রীরা। জল নেই খাবার নেই। পর্যটনের মরশুমে উত্তরবঙ্গে পর্যটকরা ভিড় করেছেন। এই সব স্টেশনে একাধিক জায়গায় ট্রেন আটকে থাকার কারণে তাঁরা দুর্ভোগে পড়েছেন। খাবার জল না পেয়ে তীব্র সংকটে পড়েছেন তাঁরা।

নিউ কোচবিহার, গুমানি হাট, ঘোকসাডাঙা স্টেশনে মোতায়েন বিশাল পুলিশ বাহিনী । ময়নাগুড়িতে অবরোধে আটকে পড়ায় বহু ট্রেন আসতে পারছে না। অনেকেই ট্রেন থেকে নেমে বিকল্প পথের সন্ধান করছে। এই নিয়ে যাত্রীদের মধ্যে চরম অসন্তোষ তৈরি হয়েছে।

ভালোবাসার পক্ষে থাকুন, নিবিড়-এর সঙ্গে থাকুন

About author

Articles

সমাজ ও সংস্কৃতির বাংলা আন্তর্জাল পত্রিকা ‘নিবিড়’। বহুস্বর এবং জনগণের সক্রিয়তা আমাদের রাজনৈতিক অবস্থান।
নিবিড় ডেস্ক
Related posts
খবরদেশরাজ্য

মা ঘাস কাটতেন, বাবার ভরসা ভিক্ষা, আইআইএসসিতে এম-টেক ফাইনালে শ্রীকৃষ্ণ

সূর্য উঠলেই ভিক্ষে করতে বেরিয়ে পড়তেন চোখে দেখতে না পাওয়া বাবা। মা বেরোতেন ঘাস কাটতে। চারজনের সংসারকে সচল রাখতে হবে যে! আর সেই সাতসকালেই জীবনকে গোছানোর লড়াই শুরু হয়ে যেত শ্রীকৃষ্ণর। জলপাইগুড়ির ছেলে শ্রীকৃষ্ণ সরকার।…
Read more
খবররাজ্য

একাধিক দাবিতে ১২ ঘণ্টার পথ অবরোধ আদিবাসী সংগঠনের, স্তব্ধ যান চলাচল

১২ দফা দাবিতে রাজ্যজুড়ে আজ সকাল থেকে চাক্কা জামে নেমেছে ভারত জাকাত মাঝি পরগনা মহল। এই সংগঠনের পশ্চিমবঙ্গ রাজ্য কমিটির ডাকে গোটা রাজ্যে ১২ ঘণ্টার অবরোধ শুরু হয়েছে। সকাল ছ’টা থেকে সন্ধে ছ’টা পর্যন্ত পথ…
Read more
কলকাতাখবররাজ্য

জোকা-তারাতলা মেট্রো শুরু বছরের শেষ দিন থেকেই, দেখে নিন ভাড়ার তালিকা

ডিসেম্বর মাসে শেষ হয়েছে জোকা থেকে ধর্মতলা পর্যন্ত মেট্রো লাইনের প্রথম কাজ। এর আগে খবর উঠে আসছিল, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ উদ্বোধন করতে পারেন জোকা মেট্রোর। কিন্তু অমিত শাহ মেট্রো উদ্বোধন করেননি। এমন অবস্থায় শোনা…
Read more

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *